,

ঘন কুয়াশার কারণে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২

স্টাফ রিপোর্টার ॥ ঘন কুয়াশার কারণে লাখাই ও মাধবপুর উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। গত রবিবার রাতে ও সোমবার সকাল ও দুপুরে এসব দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মাধবপুর উপজেলার আদাঐর গ্রামের আনু মিয়ার ছেলে আলম মিয়া (৩৫) ও ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার দড়িয়াপুর গ্রামের ঠান্ডা মিয়ার ছেলে এসএম কেরামত আলী (৩৫)। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, লাখাই উপজেলার মনতৈল নামক স্থানে দ্রুতগামী একটি পিকআপের ধাক্কায় এসএম কেরামত আলী (৪০) নামের এক ব্রাক কর্মী নিহত হন। গতকাল সোমবার সকাল ৮টায় মোটরসাইকেল যোগে অফিসে যাওয়ার পথে এ দূর্ঘটনা ঘটে। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ হালিয়াঘাটে।
সূত্রে জানা যায়, গতকাল সোমবার সকাল ৮টায় ব্রাকের কর্মী এসএম কেরামত আলী অফিসের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে রওয়ানা হলে পথিমধ্যে মনতৈল নামক স্থানে দ্রুতগামী একটি পিকআপ ধাক্কা দিয়ে চলে যায়, পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত শেষে লাশ তার গ্রামের বাড়ী পাঠানো হবে বলে জানান ব্রাক লাখাই বুল্লা বাজার শাখার কর্মকর্তা।
এদিকে মাধবপুরে সৎ মায়ের মৃত্যুর খবর পেয়ে লাশ দেখতে বাড়ি থেকে নানা বাড়িতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিজেই লাশ হয়েছেন ছেলে। গতকাল সোমবার সকালে মাধবপুরে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের হারিয়া গ্রামের কাছে হাইওয়ে হোটেলের পাশে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহত আলাল মিয়া (৩০) উপজেলার আদাঐর গ্রামের অনু মিয়ার ছেলে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বানেস্বর গ্রামে নানা বাড়িতে আলাল মিয়ার সৎ মা মারা যাওয়ার খবর পান। সকালে ৮টার দিকে আলাল মিয়া ও স্বজনরা একটি সিএনজি অটোরিক্সাযোগে মায়ের লাশ দেখতে রওনা দেন। ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার হাড়িয়া নামক স্থানে পৌঁছাতেই একটি ট্রাকের সঙ্গে সিএনজির ধাক্কা লেগে ঘটনাস্থলেই যাত্রী আলাল মিয়া নিহত হন।
এ সময় দুর্ঘটনায় আহত পারুল বেগম ও মনোয়ারা বেগম নামে সিএনজির দুই আরোহীকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
লাখাই থানার ওসি মো. সাইদুর রহমান ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনির হোসেন সড়ক দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


     এই বিভাগের আরো খবর